চিতলমারীতে সন্ত্রাসী হামলায় নারীও স্কুল শিক্ষার্থীসহ আহত ৫

মো: একরামুল হক মুন্সী:
বাগেরহাটের চিতলমারী উপজেলায় সন্ত্রাসী হামলায় মহিলাও দুই স্কুল শিক্ষার্থীসহ ৫ জন গুরুতর আহত হয়েছে। আহতদের এলাকাবাসি ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ২৮ মে (বৃহস্পতিবার) দুপুর ১২টায় এঘটনা ঘটেছে উপজেলার কলাতলা ইউনিয়নের চিংগড়ী গ্রামে।
আহতদের পরিবার ও প্রত্যক্ষ দর্শিদের বিবরনে জানাগেছে, মামলা মোকদ্দমার পুর্বশত্রæতার জের ধরে একই গ্রামের ভেলু মোল্লার ছেলে নুর ইসলাম (২৫) ও শাহা আলী মোল্লার ছেলে রিয়াদ মোল্লা (২২)র’ নের্তৃত্বে অপরিচিত ১০/১২ জনের একটি সন্ত্রসীদল দা, লাঠি, লোহার রড, হাতুড়ী সহ আন্যান্য অস্ত্রনিয়ে অতর্কিতভাবে প্রতিবেশীদের উপর হামলা চালায়।
হামলায় এমরান মোল্লা (২৬),মিনি বেগম (৩৫),স্কুল শিক্ষার্থী ইউসুব আলী(১৬),ইয়াসিন মোল্লা(২০) ও রেজাউল শিকদার(৩৮) গুরুতর আহত হয়। আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিতলমারী উপজলো স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে এলাকাবাসি ।
এব্যপারে আহত রেজাউল শিকদার জানান,সন্ত্রাসী রিয়াদ মোল্লা ও নুর ইসলাম গংদের বিরুদ্ধে চিতলমারী থানায় নারীও শিশু আপহরন ধারায় একটি মামলা রয়েছে; মামলা নং-১৩/২৫১। এই মামলার জের ধরে ওই সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালায়।একই সাথে বাড়িতে থাকা তিনটি মটর সাইকেল এবং একটি ভ্যানগাড়ি ভাংচুর করে ও নিয়ে যায়। পরে ফাঁড়ি থানার পুলিশ তা উদ্ধার করে।
এব্যপারে থানার অফিসার ইনচার্জ মীর শরিফুল হক জানান, এখনও কোন অভিযোগ আসেনি অভিযোগ আসলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

     এ জাতীয় আরো খবর..

আমাদের পত্রিকায় আপনাকে স্বাগতম

লাইভ ভিডিটর

19
Live visitors

সংবাদ খুজছেন… নিচের বক্সে শিরোনাম লিখুন