চিতলমারীতে গাছ চাপায় মাদ্রাসা ছাত্র নিহত

মোঃ একরামুল হক মুন্সীঃ
বাগেরহাটের চিতলমারীতে গাছ চাপায় ইমন মল্লিক(১৩) নামে এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছে। নিহত ইমন মল্লিক উপজেলার হিজলা গ্রামের শেখ পাড়ার আনসার মল্লিকের ছেলে। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. মারুফুল আলম ও চিতলমারী থানা পুলিশের লোকজন ঘটনাস্থলে ছুটে যান।
স্থানীয়রা জানায়,গত মঙ্গলবার রাতে প্রচÐ বৃষ্টির সাথে কালবৈশাখী ঝড় শুরু হয়। এ সময় উপজেলার হিজলা গ্রামের আনসার মল্লিকের ঘরের উপর একটি চাম্বল গাছ ভেঙে পড়লে ঘরে থাকা লোকজন সেখানে চাপা পড়ে। অন্যরা এ সময় ঘর থেকে বেরিয়ে আসতে সক্ষম হলেও ইমন গাছের নিচে আটকে পড়ে। তখন বাড়ির লোকজনের ডাক-চিৎকারে প্রতিবেশিরা দ্রæত ছুটে এসে ইমনকে উদ্ধারের চেষ্টা করলেও তাকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়নি। নিহত ইমন মল্লিক হিজলা আলিম মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্র। বুধবার সকাল ১০ টায় হিজলা হাফেজিয়া মাদ্রাসার কবর স্থানে তার লাশ দাফন করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মো: মারুফুল আলম জানান শোকার্ত পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ২৫হাজার টাকা আর্থিক সহায়তা ঘোষণা করা হয়েছে। এরমধ্যে নগদ ১০ হাজার টাকা ও খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
চিতলমারী থানার ওসি মীর শরিফুল হক জানান, গাছ চাপায় ছেলেটির মৃত্যুর খবর শোনা মাত্র ঘটনাস্থালে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি দুঃখজনক।

     এ জাতীয় আরো খবর..

আমাদের পত্রিকায় আপনাকে স্বাগতম

লাইভ ভিডিটর

29
Live visitors

সংবাদ খুজছেন… নিচের বক্সে শিরোনাম লিখুন