মোড়েলগঞ্জের  মৎস্যজীবিরা পেলেন ভিজিডির চাল

গনেশ পাল ও এম.পলাশ শরীফ : বাগেরহাটের মোরেলগঞ্জের বহরবুনিয়া ইউনিয়নে জাটকা আহরণ থেকে বিরতকারি ১৭০ জেলে পরিবার পেলেন ভিজিডির চাল। বুধবার দুপুরে উপজেলার বহরবুনিয়া ইউনিয়ন পরিষদ কার্যলয়ে এপ্রিল ও মে দু’ মাসের জনপ্রতি ৮০ কেজি করে চাল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান  রিপন হোসেন তালুকদার।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট ট্যাগ অফিসার মহিলা বিষয়ক কর্মকর্তা মো. আলমঙ্গীর হোসেন, ইউপি সচিব মো. এসানুল হক হাসান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ার হোসেন হাওলাদার, ইউপি সদস্য মাসুম বিল্লাহ মাসুদ, জাহিদ হোসেন কচি, ফরিদ হোসেন, মোশারেফ হোসেন হাওলাদার, মৎস্যজীবি সমিতির সভাপতি এসকেন খান প্রমুখ।

কথা হয় সুবিধাভোগী শহিদ হাওলাদার, রনজিৎত বাছাড়, বিউটি বেগম সহ একাধিক সুবিধাভোগীদের সাথে মৎস্যজীবি এ পরিবারগুলো চাল পেয়ে সংবাদ কর্মীদের কাছে খুঁশি হয়ে মনের কথা ব্যক্ত করেন।

যে মুর্হুতে করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়ে নিজ গৃহে অবস্থান করতে হচ্ছে তাদের। ঠিক সেই মুর্হুতে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের জেলেদের কথা ভেবে প্রতিটি পরিবারের জন্য ৮০ কেজি করে চাল দিচ্ছেন। আমারা তার জন্য দোয়া করি। ইউপি চেয়ারম্যান রিপন হোসেন তালুকদার বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া প্রতিটি শ্রেনীপেশার মানুষের জন্য সহায়তা প্রদান করে আসছে।

 

     এ জাতীয় আরো খবর..

আমাদের পত্রিকায় আপনাকে স্বাগতম

সংবাদ খুজছেন… নিচের বক্সে শিরোনাম লিখুন