চিতলমারীতে এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ

মো: একরামুল হক মুন্সী:
বাগেরহাটের চিতলমারী উপজেলার শিবপুর গ্রামে ধূমপান করাকে কেন্দ্র করে হাসিব শেখ (১৬) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।
নিহতের বড় ভাই মাসুম শেখ জানায়, তার ছোট ভাই হাসিব শেখকে গত ৩০ মে শনিবার ধূমপান করার অপরাধে প্রতিবেশি কয়েকজন যুবক মিলে বেদম মারপিট করে। মারপিটে সে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে রোববার সকালে চিতলমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০ টার দিকে সে মারা যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এসময় মৃতের মা তার ছেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ এনে সুষ্ট বিচারের দাবি করে কান্নায় ভেঙ্গে পড়েন।
চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ মামুন হাসান জানান, কিশোর হাসিব শেখকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকালে তার মৃত্যু হয়েছে।
এ ব্যাপারে চিতলমারী থানার ওসি মীর শরিফুল হক জানান, এ ঘটনায় থানায় মাললা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

     এ জাতীয় আরো খবর..

আমাদের পত্রিকায় আপনাকে স্বাগতম

লাইভ ভিডিটর

28
Live visitors

সংবাদ খুজছেন… নিচের বক্সে শিরোনাম লিখুন