চিতলমারীতে বসতঘরে হামলা; দুইলক্ষ টাকার ক্ষয়ক্ষতি

মো: একরামুল হক মুন্সী:
বাগেরহাটের চিতলমারীতে একটি পরিবারের উপর দুই দফা হামলার ঘটনা ঘটেছে। হামলাকারিরা তার স্থাপনা ভাংচুর বসতঘরে ঢুকে নগদ অর্থসহ মালামাল লুট ও বাড়ির মালিক ও তার স্ত্রীকে পিটিয়ে আহত করেছে বলে জানা গেছে। বিষয়টি নিয়ে থানায় অভিযোগ দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনা ঘটেছে উপজেলার হিজলা কাজী পাড়া গ্রামে।
সরেজমিনে ভিকটিম ও এলাকা বাসির সুত্রে জানাগেছে; স্থানীয় লিয়াকত আলীর ছেলে সেকেন্দার আলীর সাথে প্রতিবেশী মৃত্যু: তরিকুল মোল্লার ছেলে অন্ত মোল্লা গংদের একটি বসতবাড়ীর জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে গত শুক্রবার প্রতিপক্ষরা দা,লাঠিসোটা, লোহার রড নিয়ে অতর্কিতভাবে তার বসতবাড়িতে প্রবেশ করে সেকেন্দার আলী (৪০)ও তারস্ত্রী সুলতানা (৩৮) কে মারাত্মক ভাবে আহত করে।
আহতরা চিতলমারী স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি কালিন একটি পক্ষ বিষয়টি মিমাংশার কথা বলে রবিবার (৭জুন) সকালে উভয়কে বাড়িতে এনে পরিকল্পিত ভাবে পুনরায় বসত ঘরে হামলা চালিয়ে ভাংচুর, নগদ অর্থও স্বার্নালংকার লুট করে প্রায় দুইলক্ষাধিক টাকার ক্ষতি সাধন করেছে বলে সেকেন্দার আলী ও তার স্ত্রী জানিয়েছে।
এসময় হামলাকারী পক্ষের হুমায়ুন মোল্লা (৫০),জমশেদ মোল্লা(৪২),নাইম মোল্লা(১৮) ছালিম কাজী (২৫) ও অন্ত মোল্লা তাদের হুশিয়ারি করেন যে, বসত-বাড়ী থেকে অন্যত্র চলে না গেলে প্রাণে মেরে ফেলা হবে। এঅভিযোগটি সেকেন্দার ও তারস্ত্রী সুলতানার ।
এব্যপারে চিতলমারী থানার ওসি তদন্ত মোঃ আকরাম হোসেনের সাথে কথা হলে তিনি জানান অভিযোগ আসছে। তবে স্থানীয় ভাবে তা মিট মিমাশার কথা হয়েছে।
স্থানীয় হিজলা ইউপি চেয়াম্যান জানান ছেলেটা পরের জাগায় থাকে নামতে বললে পরিকল্পিত অভিযোগে মানুকে হয়রানি করে এটা নিয়ে মিমাংশার চেষ্টা চলছে।

     এ জাতীয় আরো খবর..

আমাদের পত্রিকায় আপনাকে স্বাগতম

লাইভ ভিডিটর

176
Live visitors

সংবাদ খুজছেন… নিচের বক্সে শিরোনাম লিখুন