করোনা মোকাবেলায় চিতলমারী প্রশাসনের নিরলস ভুমিকা

  মোঃ একরামুল হক মুন্সী:

বাগেরহাটের চিতলমারীতে করোনাভাইরাস সতর্কতায় জনসচেতনা বৃদ্ধির লক্ষে চিতলমারী উপজেলা প্রশাসন বিরতি হীনভাবে কাজ করে যাচ্ছে। উপজেলার ৭টি ইউনিয়নের  আনাচে-কানাচে কোভিট ১৯ করোনা ভাইরাস নিয়ন্ত্রনে উপজেলা নির্বাহী আফিসার মো: মারুফুল আলম সঙ্গীয় উপজেলা পরিষদ চেয়াম্যান অশোক কুমার বড়াল, উপজেলা স্বাস্থ্যও প,প, কর্মকর্তা ডাঃ মামুন হাসান, থানার অফিসার ইনচার্জ মীর শরিফুল হক এবং সরকার দলীয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল হোসেন খান, সাধারন সম্পাদক পীযূষ কান্তি রায় সহ দলীয় নেতা কর্মীরা নিরালস পরিশ্রম করে যাচ্ছেন।

প্রশাসনের ওই কার্যক্রমকে উপজেলার সর্বস্তরের মানুষ সাধুবাদ জানিয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মারুফুল আলমের তত্ত্বাবদানে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, কর্মচারী ও সকল ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় উপজেলার বিভিন্ন হাট-বাজার, সরকারী প্রতিষ্ঠান, বাস-স্ট্যান্ড, বিভিন্ন ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠান এবং গুরুত্বপূর্ণ স্থাপনাসমূহের সম্মুখে করোনা পরিস্থিতি নিয়ে সচেতনতা বৃদ্ধি করা সহ নানা কর্মসূচী গ্রহন করা হয়।

সামাজিক দুরত্ব বজায় রেখে চলাফেরা,মাস্ক ব্যবহার ও স্বাস্থবিধি মেনে চিতলমারীর মানুষ যাতে করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে পারেন সে ব্যপারে সতর্কতা মুলক ব্যবস্থা গ্রহন এবং করোনা পরিস্থিতিতে অনাহারি মানুষের মাঝে স্থানীয় সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন এমপির প্রেরিত খাদ্য সহায়তা প্রদানের জন্য প্রশাসনের  বিরতিহীন কাজ চলছে চিতলমারীতে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: মারুফুল আলম  জানান, করোনাভাইরাস প্রতিরোধে আমরা প্রতিনিয়ত প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করছি। স্থানীয় সচেতন মহলও সকল ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় সরকারের সকল প্রকার নির্দেশনা মেনে করোনা পরিস্থিতি মোকাবেলা করছি।

 

     এ জাতীয় আরো খবর..

আমাদের পত্রিকায় আপনাকে স্বাগতম

লাইভ ভিডিটর

176
Live visitors

সংবাদ খুজছেন… নিচের বক্সে শিরোনাম লিখুন