মোল্লাহাটে দুই পক্ষের সংঘর্ষে আহত-৮

বাগেরহাটের মোল্লাহাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে আহত হয়েছে ৮ জন। শনিবার দুপুরে উপজেলার চরকান্দি গ্রামে বিবাদমান জমিতে জোর করে এক পক্ষের খড়ের পালা দেওয়াকে কেন্দ্র করে ওই ঘটনা ঘটে। ওই ঘটনায় আহতদেরকে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খর্তি করা হয়েছে।
আহতরা হলেন একই পরিবারের লিপি বেগম (৪৫), হামিম শেখ (২৩), রমিম শেখ (১৬) ও মিলন শেখ (৫০)। অপর পক্ষে খুরশিদা বেগম (৫৫), কাকলি (১৪), রিক্তা (১৯) ও তরিক শেখ (৬০)।
স্থানিয় বাদশা শেখ জানান-১৬ নং মৎস্যসরা মৌজার বি আর এস খতিয়ান নং ৩৫১ এর ৬২৭ নং দাগের ১৭ শতক জমি সম্পূর্ণ অবৈধভাবে জোর-দখলের চেস্টা করছে একই এলাকার শাহিন শেখ ও তরিখ শেখসহ ৯ ব্যক্তি। যে, কারনে শান্তিপূর্ণ সমাধানের জন্য বাগেরহাট পুলিশ সুপার ও মোল্লাহাট সহকারী কমিশনার (ভূমি) এর বরাবরে আবেদন করেন বাদশা শেখ। ওই আবেদন সুত্রে গত ১৩ জুলাই দুই পক্ষকে উপজেলা ভূমি অফিসে ডাকেন সহকারী কমিশনার। ওই দিন নিস্পত্তি না হওয়ায় আগামী ২০ তারিখ সোমবার পূনঃতারিখ ধার্য্য হয়। ওই তারিখের আগেই সম্পূর্ণ অন্যায়-অবৈধভাবে জোর করে উক্ত জমিতে খড়ের পালা দেয় প্রতি পক্ষের তরিক গং। বাদশা শেখের অনুপস্থিতিতে তার পক্ষে উক্ত খড়ের পালার বাধা দেয় মিলন শেখ। পরে মিলন শেখের বাড়িতে ঢুকে তার স্ত্রী ও সন্তানদের ওপর হামলা চালায় প্রতি পক্ষ।
সংঘর্ষের খবর পেয়ে ঘটনা স্থল পরিদর্শন করেছে মোল্লাহাট থানা পুলিশ।

     এ জাতীয় আরো খবর..

আমাদের পত্রিকায় আপনাকে স্বাগতম

সংবাদ খুজছেন… নিচের বক্সে শিরোনাম লিখুন