যশোরে শিশু উন্নয়ন কেন্দ্রে তিন কিশোর হত্যা : ৫ কর্মকর্তা রিমান্ডে

বাবলু মন্ডল, বিশেষ প্রতিনিধি (১৫ আগস্ট, ২০২০) :

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে তিন কিশোর হত্যা ও ১৫ জনকে আহত করার মামলায় গ্রেপ্তার ৫ কর্মকর্তাকে রিমান্ড দিয়েছেন আদালত। শনিবার (১৫ আগস্ট) জাতীয় শোক দিবসে বিকেল সাড়ে পাঁচটার দিকে আদালত বসে। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহাদী হাসান তিন কর্মকর্তাকে পাঁচ দিনের ও অপর দুই কর্মকর্তাকে তিন দিন করে রিমান্ডে নেওয়ার আদেশ দেন। মামলার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর রকিবুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। এ ছাড়া পাঁচ সাক্ষী আদালতে জবানবন্দি দিয়েছে।
ইন্সপেক্টর রকিবুজ্জামান জানান, আজ দুপুর আড়াইটার দিকে গ্রেপ্তারকৃত শিশু উন্নয়ন কেন্দ্রের পাঁচ কর্মকর্তাকে আদালতে হাজির করা হয়। প্রথমে বিচারক ১৭ আগস্ট শুনানির দিন দিয়েছিলেন। কিন্তু পরে রিমান্ড শুনানি হয়েছে। বিচারক শুনানি শেষে তিনজনকে পাঁচ দিনের এবং দুজনের তিন দিন রিমান্ড মঞ্জুর করেছেন। কাগজ হাতে না পাওয়া পর্যন্ত নাম বলা সম্ভব নয় বলে জানান তিনি।
তবে কোর্ট জিআরও কামরুজ্জামান জানিয়েছেন, গ্রেপ্তার পাঁচ কর্মকর্তার মধ্যে তত্ত¡াবধায়ক আব্দুল্লাহ আল মাসুদ, সহকারী তত্ত¡াবধায়ক মাসুম বিল্লাহ ও ফিজিক্যাল ইনস্ট্যাক্টর শাহানুর আলমকে পাঁচ দিনের এবং সাইকো সোশ্যাল কাউন্সিলর মুশফিকুর রহমান, কারিগরি প্রশিক্ষক ওমর ফারুককে তিন দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দিয়েছেন বিচারক। তিনি আরো জানান, একই বিচারকের কাছে মামলার পাঁচজন তাদের সাক্ষী জবানবন্দি দিয়েছেন।

     এ জাতীয় আরো খবর..

আমাদের পত্রিকায় আপনাকে স্বাগতম

লাইভ ভিডিটর

189
Live visitors

সংবাদ খুজছেন… নিচের বক্সে শিরোনাম লিখুন