প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ
গত ০৯ সেপ্টেম্বর-২০২০দৈনিক প্রবর্তন.কম (অনলাইন ভার্ষন) শিরোনাম চিতলমারীতে“আ’ লীগনেতাকে গাছের বেঁধে নির্মম নির্যাতন। ১০ সেপ্টেম্বর (অনলাইন ভার্ষন) চিতলমারীতে“আ’ লীগনেতার উপর বর্বরোচিত হামলা সহ বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন উপজেলার শিবপুর ইউয়িনের কলিগাতী গ্রামের শিকদার বংশের বর্তমান ও সাবেক তিন ইউপি সদস্য। এরা হলেন : মাহাবুব হোসেন গিদ্য শিকদার, মো: আলফাজ শিকদারও শাজাহান শিকদার। প্রতিবাদ বিজ্ঞপ্তিতে তারা জানান, শিকদার বংশের প্রতিপক্ষ খলিফা বংশের লোকজন গভীর ষড়যন্ত্রে লিপ্ত। ফলে নিজ স্বার্থ চরিতার্থে গনমাধ্যম কে ভুল তথ্য প্রদান করে উক্ত সংবাদ প্রকাশ করেছে। প্রকৃতপক্ষে উক্ত সংবাদ মিথ্যা,বানোয়াট, অমূলক, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত।

প্রকৃত ঘটনা হচ্ছে; টিউবওয়েলের পানি নেয়া ও পুর্বশত্ররুতার জেরধরে ফলিফা বংশের একরাম খলিফার ছেলে নাইম খলিফা, দুলু, জেহাদ,রবিউল সহ অনেকে টিপু শিকদারের ছেলে রাজিব শিকদারকে এক তরফা মারপিটকরে গুরুতর (রক্তাত্ত) জখম করে। রাজিবকে প্রথমে চিতলমারী হাসপাতালে নিলে তার অবস্থার অবনতিদেখে ডাক্তার তাকে খুলনা ২৫০ বেড হাসপাতালে প্রেরন করে। এঘটনায় একরাম খলিফা বিচার দিবেন বলে প্রতিশ্রুতি দেয়। এরপর বারবার দিনধার্যকরে বিচার না করার মানষে টালবাহানা করতে থাকে। এর জের ধরে শিকদারদের সাথে কথাকাটাকাটি হলে তাকে মার পিটের নাটক সাজিয়ে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ করায়।যাহা আদৌ সত্যনয়।

অপর দিকে ঢাকায় বসবাসরত একই বংশের বিশিষ্ট শিল্পপতি এসএম সাহাদাত শিকদার তার প্রতিবাদে জানান। তাকে নিয়েও পত্রিকায় মিথ্যা সংবাদ ছাপানো হয়েছে। তিনি বলেন, আমি কখনো আওয়ামী লীগ বিএনপির সাথে সম্পৃত্তনই এবং আমার কোন সদস্যপদও নেই। তিনি আরো জানান আমি শত্রুতা আমি পছন্দ করিনা। আমি সাধ্যমত ধারাবাহিক ভাবে  এলাকার মানুষকে উপকার করে আসছি। এমনকি এলাকার শতাধিক বেকার যুবককে আমার কোম্পানীতে কর্ম সংস্থানের ব্যবস্থা করেছি। কারো প্রতি আমার কোন বৈরিতা নেই।

     এ জাতীয় আরো খবর..

আমাদের পত্রিকায় আপনাকে স্বাগতম

লাইভ ভিডিটর

188
Live visitors

সংবাদ খুজছেন… নিচের বক্সে শিরোনাম লিখুন