চিতলমারীতে অন্তরালে পত্রিকার পক্ষ থেকে পংকজ মণ্ডলকে সংবর্ধনা প্রদান

অন্তরালে নিউজ ডেস্ক:
বাগেরহাটের চিতলমারীতে পাক্ষিক চিতলমারীর অন্তরালে পত্রিকার পক্ষ থেকে লেখক-সাংবাদিক ও পাক্ষিক চিতলমারীর অন্তরালে পত্রিকার বার্তা সম্পাদক পংকজ মণ্ডলকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়েছে। ২৬ অক্টোবর সোমবার সকাল ১১টায় চিতলমারীর অন্তরালে পত্রিকার নিজস্ব কার্যালয়ে পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. একরামুল হক মুন্সীর সভাপতিত্বে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ‘পাক্ষিক চিতলমারীর অন্তরালে’র নির্বাহী সম্পাদক কপিল ঘোষ, চিতলমারী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি প্রদীপ মন্ডল, সাধারণ সম্পাদক তাওহিদুর রহমান বাবু,চিতলমারীর অন্তরালের বিশেষ প্রতিনিধি বাবলু মন্ডল, বিশেষ প্রতিনিধি ও কবি জুড়ান মন্ডল, প্রতিনিধি কানাই লাল বাড়ৈ প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন দৈনিক সংবাদের প্রতিনিধি গোবিন্দ মজুমদার, ফটো সাংবাদিক মো. জিসান মুন্সী প্রমূখ।
উল্লেখ্য, পংকজ মন্ডলের গ্রামীণ সাংবাদিকতার উপর লেখা উপন্যাস ‘খবরের ফেরিওয়ালা’ চলতি বছর ঢাকা একুশের বই মেলায় প্রকাশ হয়। এছাড়াও তিনি বিবর্ণ সময়, চিত্রা পাড়ে আরেক সুন্দরবন, অন্তর দহন, আমার সাংবাদিকতার এক যুগসহ তার অসংখ্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। পাশাপাশি তিনি সামাজিক-সাংস্কৃতিক ও আর্তমানবতার সেবায় কাজ করে আসছেন। এরই সূত্র ধরে সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের ‘রাঙা সকাল’ অনুষ্ঠানে প্রায় ঘন্টাব্যাপী তার একক সাক্ষাৎকার সম্প্রচারিত হয়। সেখানে তিনি গ্রামীণ সাংবাদিকদের দুঃখ-দুর্দশার চিত্র তুলে ধরায় তা

     এ জাতীয় আরো খবর..

আমাদের পত্রিকায় আপনাকে স্বাগতম

সংবাদ খুজছেন… নিচের বক্সে শিরোনাম লিখুন