চিতলমারীতে জোর করে গাছ কাটায় থানায় অভিযোগ

অন্তরালে নিউজ ডেস্ক:
বাগেরহাটের চিতলমারীতে প্রতিপক্ষের বিরুদ্ধে হুমকি ধামকি ও ভয়-ভীতি প্রদর্শনসহ গাছ কাটার অভিযোগ উঠেছে। উপজেলার শ্যামপাড়া গ্রামের কাজী আবুল কালামের ছেলে কাজী আবুল বাশার এব্যপারে চার জনকে বিবাদীকরে ০১ নভেম্বর চিতলমারী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সুত্রে জানা গেছে, শ্যামপাড়া মৌজায় আর, এস, খতিয়ানে ১৩১ এবং বি,আর,এস,-২০০ দাগ নং ৫১৫ মোট জমির পরিমাণ ৩১ শতক, এর মধ্যে বাদী পক্ষের ক্রয়কৃত ১৬ শতক সম্পত্তি। সেখানে বাদীপক্ষ কলাগাছ রোপন করিলে গত ৩১ অক্টোবর সংঘবদ্ধ লাঠিয়াল এবং দাঙ্গাবাজ স্থানীয় মোজাম তালুকদারের ছেলে নবিনাজ তালুক দারের নেতৃত্বে রাজু তালুকদার,রিয়াজ তালুকদার এবং মৃত্যু মোকারদ্দিন তালুকদারে ছেলে মোজাম তালুকদার বিবাদী কাজী আবুল বাশারের সম্পত্তিতে প্রবেশ করে সমস্ত কলাগাছ ও সেখানে রোপিত অন্যান্য গাছ কেটে ফেলে। গাছ কাটার প্রতিবাদ করলে বিবাদীরা ভবিষ্যতে উক্ত সম্পত্তিতে গাছ লাগালে খবর আছে বলে মারমুখি ধাওয়া করে। এসময় স্থানীয় লোকজন ঘনাস্থলে এসে পড়ায় তাদের সামনে ভয়ভীতি প্রদর্শন করে বীরদর্পে স্থান ত্যাগ করে।
এব্যপারে চিতলমারী থানার এস আই প্রসেনজিৎ সরকার জানান, গাছ কাটার ব্যপারে থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে। বিষয়টি সম্পর্কে বিবাদী পক্ষের মোজাম তালুক দারকে মুঠো ফোনে বারবার চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

     এ জাতীয় আরো খবর..

আমাদের পত্রিকায় আপনাকে স্বাগতম

লাইভ ভিডিটর

27
Live visitors

সংবাদ খুজছেন… নিচের বক্সে শিরোনাম লিখুন