হিজলা ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব বাদশা মিয়া

“মো: একরামুল হক মুন্সী”
বাগেরহাটের চিতলমারী উপজেলায় আসন্ন ইউপি নির্বাচনে ৩ নং হিজলা ইউনিয়ন পরিষদে নৌকার মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব শেখ বাদশা মিয়া ইউনিয়নবাসির দোয়া ও সমার্থন চেয়েছেন। তিনি এব্যপারে জননেতা শেখ হেলাল উদ্দীন এমপির শুভদৃষ্টিসহ চিতলমারীর নৌকা পাগল সকল নেতা কর্মীর সহযোগিতা কামনা করেছেন।
বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বাদশা মিয়া ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বাধিনতার ডাকে শাড়া দিয়ে মহান মুক্তিযুদ্ধে অংশ গ্রহন করেন। তিনি ১৯৮৮ সাল থেকে ১৯৯২ ও ১৯৯২ থেকে ১৯৯৬ সাল পর্যন্ত সততা,একাগ্রতা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে হিজলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। ২০০১ সাল থেকে ২০০৫ সাল পর্যন্ত আলহাজ্ব শেখ বাদশা মিয়া বাংলাদেশ আওয়ামী লীগ চিতলমারী উপজেলা শাখার সফল সভাপতির দায়িত্ব পালন করেন।
এই প্রবীন মুক্তিযোদ্ধা তার অভিব্যক্তি প্রকাশ করে বলেন , জীবনের অধিকাংশ সময় তিনি ইউনিয়নের সাধারন মানুষের খেদমতে নিজেকে বিলিয়ে দিয়েছেন। তিনি আরো বলেন, ব্যক্তি স্বার্থের প্রতি আমার কোন লোভ নেই। যেহেতু পুর্ব পুরুষের যা কিছু আছে তা নিয়ে মহা সুখে আছি। মুক্তিযুদ্ধের কোঠায় ছেলে মেয়েদে চাকুরী হয়েছে। ফলে পারিবারিক টানা পোড়েন আগেও ছিলনা এখনও নেই।
সে কারনে এই প্রবীন বয়সে ইউনিয়নবাসির ভালবাসা নিয়ে শেষ বারের মত তাদের সেবা করতে আগ্রহী। তাই এলাকার সাধারন মানুষের বৃহত স্বার্থে মাননীয় সাংসদ জননেতা শেখ হেলাল উদ্দীন (এমপি) ও দলের নৌকা প্রতীকের সমর্থন প্রত্যাশা করছি।
বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বাদশা মিয়া ১৯৫৪ সালে চিতলমারী উপজেলার শান্তিখালী গ্রামে জন্মগ্রহন করেন। তার পিতার মরহুম আলাউদ্দিন শেখ, মাতা কুলসুম বেগম,তিনি এইস, এসসি,পাশ।
সামাজিক সাংস্কৃতিক অঙ্গনে তার বিশেষ আবদান নিন্মরুপ :
তিনি ১৯৯৬ সাল থেকে অধ্যবধি শান্তিখালী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন, ৩০ নং শান্তিখালী সরকারী প্রথমিক বিদ্যালয়ের ছয়বার সভাপতির দায়িত্ব পালন করেছেন,চারবার উপজেলা বিআরডিবি’র সফল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন, তিনি শান্তিখালী মাধ্যমিক বিদ্যালয়ের নিজস্ব ভূমি দাতা, শান্তিখালী হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতাও ভূমিদাতা, ৩নং হিজলা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স স্থাপনে নিজস্ব ভূমিদাতা এবং শান্তিখালী সরকারী পুকুর খননে নিজস্ব ভূমি দান সহ আত্ম মানবতার সেবায় তার রয়েছে অনন্য দৃষ্টান্ত।

     এ জাতীয় আরো খবর..

আমাদের পত্রিকায় আপনাকে স্বাগতম

লাইভ ভিডিটর

33
Live visitors

সংবাদ খুজছেন… নিচের বক্সে শিরোনাম লিখুন