তদন্তে পিবিআই: চিতলমারীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

মো: একরামুল হক মুন্সী:
বাগেরহাটের চিতলমারী উপজেলার বরবাড়িয়া ইউপি চেয়ারম্যান মাসুদ সরদারের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে এলাকাবাসি। শনিবার সকাল ১১টায় বড়গুণি মেহেরুনেছা মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ সমাবেশ চলাকালে বক্তরা মামলাটি মিথ্যা ও ভিত্তিহীন বলে এটি প্রত্যাহারের দাবি জানান। এ ঘটনায় পিবিআই সরেজমিনে তদন্তে নেমেছে।
এলাকাবাসির সাথে কথা বলে জানা গেছে, নির্বাচনকে সামনে রেখে একটি কুচক্রি মহল বরবাড়িয়া ইউপি চেয়ারম্যান মাসুদ সরদারের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলাসহ নানা ভাবে তার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে। ঘোলা পানিতে মাছ শিকার করার হীন প্রচেষ্টায় ওই মহলটি এলাকার এক মাদকসেবীকে বাদী করে গত ১১ জানুয়ারী আদালতে মাসুদ সরদারের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এ মামলা দিয়ে তাকে দমিয়ে রাখার চেষ্টা করা হচ্ছে বলে দাবি তাদের। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে শনিবার সকাল ১১টায় বড়গুণি মেহেরুনেছা মাধ্যমিক বিদ্যালয় মাঠে এলাকার শত-শত নারী-পুরুষ বিক্ষোভ সমাবেশে অংশ নেন। তারা মামলাটি প্রত্যাহারসহ ঘটনার নেপথ্যে যারা কলকাঠি নাড়ছে তাদের চিহ্নিত করে বিচারের দাবি জানান।
এ সময় সমাবেশে বক্তব্য রাখেন, হিজলা ইউপি চেয়ারম্যান কাজী আজমীর আলী, শিবপুর ইউপি চেয়ারম্যান কাকা মিয়া শেখ, স্থানীয় সমাজ সেবক বিনয় কৃষ্ণ শিকারী, শিকক বদিউজ্জামান, ইমাইল হোসেন মোল্লা, বড়গুণি মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা সাকাওয়াত উল্লাহ, আওয়ামী লীগ নেতা শাহাদাৎ হোসেন প্রমূখ।
এ ব্যাপারে বাগেরহাট পিবিআইয়ের পুলিশ পরিদর্শক মো. মহসীন উদ্দিন জানান, বিষয়টি তদন্তের জন্য তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্তে সত্যতা বেরিয়ে আসবে বলে অভিমত প্রকাশ করেন তিনি।
চিতলমারী,বাগেরহাট।

     এ জাতীয় আরো খবর..

আমাদের পত্রিকায় আপনাকে স্বাগতম

সংবাদ খুজছেন… নিচের বক্সে শিরোনাম লিখুন