চিতলমারীতে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

মো:একরামুল হক মুন্সী:
সারা দেশের ন্যায় বাগেরহাটের চিতলমারীতেও ঐতিহাসিক ৭ই মার্চ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে সকালে চিতলমারী উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় পতাকা উত্তোলন বঙ্গবন্ধুর প্রকৃতিতে পুস্প অর্পন, বঙ্গবন্ধুকে নিয়ে ডকুমেন্টরি প্রদর্শন ও মুক্তিযোদ্ধা সমাবেশে তাদের সম্মান প্রদান ।
দুইদিন ব্যপি কর্মসূচিতে অংশ গ্রহন করে উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষার্থী সহ সামাজিক সংস্কৃতিক অঙ্গনের নেতৃবৃন্দ।
কর্মসূচীর মধ্যে ছিলো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমনের ঐতিহাসিক ৭ মার্চের ভাষন প্রতিযোগিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, নৃত্য, কবিতা আবৃত্তি ও সংগীতানুষ্ঠান।
উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ১০টায়, উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি জান্নাতুল অফরোজ স্বর্না, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: বাবুল হোসেন খান, সাধারন সম্পাদক পীযূষ কান্তি রায়,উপজেলা স্বাস্থ্য ও প.প, কর্মকর্তা ডা: মামুন হাসান,থানার অফিসার ইনচার্জ মীর শরিফুল হক প্রমুখ। আপর দিকে দিবসটি উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ চিতলমারী উপজেলা ও তার সহযোগি সংগঠন নানা কর্মসূচি হাতে নেয়।

     এ জাতীয় আরো খবর..

আমাদের পত্রিকায় আপনাকে স্বাগতম

লাইভ ভিডিটর

176
Live visitors

সংবাদ খুজছেন… নিচের বক্সে শিরোনাম লিখুন