চিতলমারী সন্তোষপুর ইউপির নৌকার মাঝি সামিয়া রহমানের কুশল বিনিময়

মো: একরামুল হক মুন্সী:
বাগেরহাটের চিতলমারী উপজেলার ৭টি ইউনিয়নে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা। আসছে ১১ এপ্রিল এই ইউপি নির্বাচনকে ঘিরে ৭টি ইউনিয়নের আওয়ামী লীগ দলীয় মনোনয়ন ও নৌকা প্রতীক পেয়ে সরব হয়ে উঠেছেন চেয়ারম্যান প্রার্থীরা। এখনই কর্মী সমর্থকদের সাথে নিয়ে ভোটারের দ্বারেদ্বারে ছুটছেন তারা। করছেন কুশল বিনিময় ।
উপজেলার সন্তোষপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন ও নৌকা প্রতীক পেয়ে আবারও বিজয়ের মুকুট মাথায় তুলবেন সামিয়া রহমান বিউটি। এলাকাবাসির এমন প্রত্যাশা নিয়ে তিনি ইউনিয়নের কাঠিপাড়া, পাঁচপাড়া,সন্তোষপুর এলাকায় সামাজিক দুরত্ব বজায় রেখে ভোটারদের সাথে কুশল বিনিময় করেন।
এসময় তার সাথে ছিলেন সাবেক চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জয় গ্রæপের সত্ত¡াধিকারি মুজিবর রহমান শামীম। সামিয়া রহমান বিউটি বিগত ইউপি নির্বাচনেও সন্তোষপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান নির্বাচিত হন।
তার দায়িত্বকালিন সময়ে সন্তোষপুর ইউনিয়নের সাধারন মানুষের নাগরিক সুভিধাসহ একটি মডেল ইউনিয়নের রুপকার হিসেবে সু-খ্যাতি অর্জন করেন।
সামিয়া রহমান বিউটির বাবা মো: মোজাম্মেল হাওলাদার একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং তার স্বামী জয়গ্রæপের চেয়ারম্যান মুজিবর রহমান শামীম চিতলমারী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন।

     এ জাতীয় আরো খবর..

আমাদের পত্রিকায় আপনাকে স্বাগতম

লাইভ ভিডিটর

32
Live visitors

সংবাদ খুজছেন… নিচের বক্সে শিরোনাম লিখুন