চিতলমারীতে বঙ্গবন্ধুর জন্মদিবস পালিত

মো. মো: একরামুল হক মুন্সী:
যথাযোগ্য মর্যাদা, আনুষ্ঠানিকতা ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে (বুধবার) দিনব্যপী বাগেরহাটের চিতলমারী উপজেলা প্রশাসনের আয়োজনে পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস। দিবসটি উপলক্ষে সরকারী, আধাসরকারী ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান এবং উপজেলা আওয়ামী লীগও তার সহযোগি সংগঠনের উদ্যোগে ব্যাপক কর্মসূচী ছিল। শিক্ষা প্রতিষ্ঠান গুলোতেও ছিল শিশু কিশোর ও শিক্ষার্থীদের অংশগ্রহণে নানা আয়োজন। দিনটিতে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়ার শপথ উচ্চারিত হয়।
চিতলমারী উপজেলা প্রশাসন,মুক্তিযোদ্ধা কমান্ড,থানা পুলিশসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া ও শিক্ষাপ্রতিষ্ঠানের উদ্যোগে কর্মসূচীতে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, কেক কাটা, সাংস্কৃতিক অনুষ্ঠান, শোভাযাত্রা, শিশু কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং আলোচনা সভা।
উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান, অশোক কুমার বড়াল,উপজেলা সহকারী কমিশনার ভূমি জান্নাতুল আফরোজস্বার্না,উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. বাবুল হোসেন খান,সাধারন সম্পাদক পীযূষ কান্তি রায়, যুগ্ন সম্পাদক শেখ বেল্লাল হোসেন, উপজেলা ভাইস চেয়ার ম্যান শেখ মাহাতাবু জ্জামান, উপজেলা যুবলীগ সভাপতি শেখ নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি রিয়াজুল ইসলাম রিয়াদ মুন্সী প্রমূখ। আলোচনা শেষে এক মনোজ্ঞ সঙ্গিত পেিবশন করা হয়।

     এ জাতীয় আরো খবর..

আমাদের পত্রিকায় আপনাকে স্বাগতম

লাইভ ভিডিটর

25
Live visitors

সংবাদ খুজছেন… নিচের বক্সে শিরোনাম লিখুন