চিতলমারীতে যুবককে সন্ত্রাসী হামলা মার-পিট

মো: একরামুল হক মুন্সী:
বাগেরহাটের চিতলমারীতে জায়গা জমি সংক্রান্ত বিরোধকে পুঁজিকরে প্রতিপক্ষের এক যুবকের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। হামলার শিকার ওই যুবককে গুরুতর অবস্থায় উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের চর বাসাবাড়ী গ্রামে এ হামলার ঘটনা ঘটেছে।
প্রত্যক্ষদর্শী ও হামলার শিকার ওই যুবকের পরিবার সূত্রে জানাগেছে, স্থানীয় তুহিন মোল্লার পরিবারের সাথে একইগ্রামের আক্কাস শেখ গংদের মধ্যে দির্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ ও মামলা মোকদ্দমা চলে আসছিল।
এর জের ধরে বুধবার সকালে তুহিন মোল্লা কলাতলা বাজার থেকে বাড়ী ফেরারপথে প্রতিপক্ষ রবিউলও আক্কাস শেখের নেতৃত্বে তাদের বাড়ীর সামনে বসে হোসাইন শেখ(২৭), ইয়াদ আলী শেখ (২৬), রনি শেখ (২৩) হেদায়েত শেখ (৪২) ও সোনা মিয়া সহ অজ্ঞত কয়েকজন সন্ত্রাসীদলের লোকজন তুহিন মোল্লার পিছনথেকে আকস্মিক ভাবে লোহার রড, ধারালো দা’ লাঠি-সোঠাও হাতুড়ী দিয়ে এলো পাথাড়ী মার পিট করে।
হামলায় তুহিন মোল্লা গুরুতর আহত হলে এলাকাবাসি তাৎক্ষনিক তাকে উদ্ধার করে চিতলমারী স্বাস্থ্যকেন্দ্রে ভর্তিকরে। হামলাকালে তার গলে থাকা স্বর্নের চেইন ও নগত টাকাসহ ৭৮,৫০০টাকার মালামাল ছিনিয়ে নেয় । এব্যপারে চিতলমারী থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। থানা পুলিশ হাসপাতালে ভিকটিমের শারীরিক পরিস্থিতি পর্যবেক্ষন করেছে। এরিপোর্ট লেখা পর্যন্ত বিপক্ষের আক্কাছ আলী শেখের বক্তব্য পাওয়া সম্ভব হয়নি।

     এ জাতীয় আরো খবর..

আমাদের পত্রিকায় আপনাকে স্বাগতম

লাইভ ভিডিটর

25
Live visitors

সংবাদ খুজছেন… নিচের বক্সে শিরোনাম লিখুন