চিতলমারী থানায় নবাগত ওসির সাথে অন্তরালে পত্রিকার নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়

মো. একরামুল হক মুন্সী
বাগেরহাটের চিতলমারী থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) এ, এইচ, এম কামরুজ্জামানের সাথে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছেন পাক্ষিক “চিতলমারীর অন্তরালে” পত্রিকার সম্পাদক মন্ডলীর নেতৃবৃন্দ। রোববার (১৬মে) সকাল ১১টায়, এ শুভেচ্ছা বিনিময় কালে চিতলমারী উপজেলার আইন শৃঙ্খলা উন্নয়নে উভয়ের পারস্পারিক সহযোগিতা কামনা করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, চিতলমারী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও পাক্ষিক “চিতলমারীর অন্তরালে” পত্রিকার সম্পাদক/প্রকাশক মোঃ একরামুল হক মুন্সী, চিতলমারী উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি,বিশিষ্ট কলামিস্ট ও চিতলমারীর “অন্তরালে পত্রিকার” বার্তা সম্পাদক পংকজ মণ্ডল,সাংবাদিক হাফিজুর রহমান খান, চিতলমারীর “অন্তরালে পত্রিকার” বিশেষ প্রতিনিধি, কবি ও সাহিত্যিক জুড়ান চন্দ্র মণ্ডল। সাক্ষাতকালে নবাগত ওসিএবং ষ্টাফদের “চিতলমারীর অন্তরালে” পত্রিকার পবিত্র ঈদুল ফিতরের বিশেষ সংখ্যার সৌজন্য কপি প্রদান করা হয়।
উল্লেখ্য, নবাগত অফিসার ইনচার্জ এ, এইচ, এম কামরুজ্জামান গত ৭ মে (শুক্রবার) চিতলমারী থানায় যোগদান করে দাপ্তরিক কাজে অংশ নেন। এবং বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। তিনি থানার সাবেক ওসি মীর শরিফুল হকের স্থলাভিষিক্ত হয়েছেন। শরিফুল হক সম্প্রতি নড়াইলের ডি আই অন হিসেবে দায়িত্ব গ্রহন করেছেন। অপরদিকে এ, এইচ, এম, কামরুজ্জামান চুয়াডাঙ্গার গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ ছিলেন।
ওসি কামরুজ্জামান বলেছেন, চিতলমারী থেকে মাদক, দুর্নীতি, জঙ্গিবাদ ও সুদসহ সব ধরনের অপরাধমূলক কর্মকান্ড নির্মূলের জন্য তিনি সম্ভাব্য সব ধরনের পদক্ষেপ গ্রহণ করবেন। তিনি আশ্বাস দিয়েছেন, থানা পুলিশ মধ্যস্থতাকারী
( দালাল) মুক্ত থাকবে। এবং জনগণের জন্য পুলিশের বিভিন্ন পরিষেবা নিশ্চিত করা হবে। এক্ষেত্রে তিনি সাংবাদিকসহ চিতলমারীর সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেছেন।

     এ জাতীয় আরো খবর..

আমাদের পত্রিকায় আপনাকে স্বাগতম

সংবাদ খুজছেন… নিচের বক্সে শিরোনাম লিখুন