চিতলমারীতে গভীর রাতে গাভী চুরি: চোরের কবল থেকে পালিয়ে এলো দুই বকনা

মোঃ একরামুল হক মুন্সী :
বাগেরহাটের চিতলমারীতে গত মঙ্গলবার গভীর রাতে দুটি বাড়িতে গাভী চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোরেরা দুটি বাড়ির গোয়ালে ঢুকে ৪টি গরু চুরি করে নিয়ে যাওয়ার কালে দুটি বকনা তাদের কবল থেকে ছুটে পালিয়ে আসে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
উপজেলার চরবানিয়ারী ইউনিয়নের দূর্গাপুর গ্রামের স্থানীয় ইউপি সদস্য গোরাচাঁদ ঘোষ জানান, গতকাল মঙ্গলবার গভীর রাতে চোরেরা তাদের গোয়ালে ঢুকে একটি বিদেশী জাতের গাভী চুরি করে নিয়ে যায়।গাভীটির বাচ্চা প্রসবের আর এক মাস বাকি। সেটির বাজার মূল্য ১ লাখ ২০ হাজার টাকা। এছাড়া ওই একই রাতে প্রতিবেশি শাহাদাৎ হোসেন মোল্লার গোয়লেও চোরেরা ঢুকে তার একটি গাভীসহ দুটি বকনা নিয়ে পালানোর চেষ্টাকালে বকনা ২টি চোরদের কবল থেকে ছুটে চলে আসে। চুরি হওয়া গাভীটির মূল্য ৫৫ হাজার টাকা। এ ঘটনায় এলাকার গরু পালনকারীদের মধ্যে চুরির আতঙ্ক বিরাজ করছে। এ বিষয়ে থানায় পৃথক দু’টি অভিযোগ দায়ের করা হয়েছে।
উপজেলার শ্যামপাড়া গ্রামের গাভীপালনকারী বাবলু মÐল জানান, এর আগেও চোরেরা এলাকায় অনেকের গোয়াল থেকে দামের গাভী চুরি করেছে। সংঘবদ্ধ চোরেরা দীর্ঘদিন ধরে এভাবে চুরি করে আসছে। এদের আটক করতে না পারলে গাভী পালনে আগ্রহ হারাবে লোকজন।
এ ব্যাপারে চিতলমারী থানার ওসি এ এইস এম কামরুজ্জামান জানান, গরু চুরির ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে। এলাকায় পুলিশি টহল বাড়ানো হবে।

     এ জাতীয় আরো খবর..

আমাদের পত্রিকায় আপনাকে স্বাগতম

সংবাদ খুজছেন… নিচের বক্সে শিরোনাম লিখুন