চিতলমারীতে ভাঙাপুলে ঝুঁকি নিয়ে পারাপার

মো.একরামুল হক মুন্সী:
বাগেরহাটের চিতলমারীতে একটি ভাঙা পুলের কারণে ঝুঁকি নিয়ে পারাপার হতে হচ্ছে লোকজনকে। এতে পথচারীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। দ্রুত পুলটি মেরামতের দাবি জানিয়েছেন এলাকাবাসি।
ভুক্তভোগীরা জানান, উপজেলার দক্ষিণ শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে খালের উপর নির্মিত পুলটির পাটাতন ও কাঠামো ভেঙে যাওয়ায় লোকজনকে ঝুঁকি নিয়ে পারাপার হতে হচ্ছে। প্রতিদিন পুলটি পার হতে গিয়ে রাতে-বিরাতে ঘটছে দুর্ঘটনা। এমন পরিস্থিতিতে সাধারণ লোকজন চরম বিপাকে পড়েছেন। পারাপারের সময় সতর্কতা অবলম্বন করার পাশাপাশি দীর্ঘদিনেও পুলটি সংস্কার না করায় এখন চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে লোকজনকে। এটি দ্রুত মেরামতের দাবি জানিয়েছেন ভুক্তভোগীরা।
শিবপুর গ্রামের ফেরদৌস খান. সোনা মোল্লা হতাশা ব্যক্ত করে জানান, পুলটি দীর্ঘদিন ধরে চলাচলে অনুপোযোগী হয়ে পড়ায় দুর্ভোগ পোহাতে হচ্ছে। চিতলমারী সদর বাজারে যাতায়েতের জন্য এ পুলটিই ভরসা। অথচ কোন অজ্ঞাত কারণে এটি মেরামত হচ্ছে না। এটি দ্রুত সংস্কারের দাবি জানান তারা।
শিবপুর ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য গোলাম মোস্তফা জানান, পুলটি সংস্ককারের জন্য সংশ্লিষ্ট দপ্তরে বার বার আবেদন দিয়েও কোন কাজ হয়নি। এটি সংস্কারের ব্যাপারে কোন সাড়া মিলছে না। এটি মেরামতের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে অভিমত ব্যক্ত করেন।

     এ জাতীয় আরো খবর..

আমাদের পত্রিকায় আপনাকে স্বাগতম

লাইভ ভিডিটর

176
Live visitors

সংবাদ খুজছেন… নিচের বক্সে শিরোনাম লিখুন