চিতলমারীতে বিধবা নারীর উপর হামলা

বাগেরহাটের চিতলমারীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাজিনুর বেগম নামে এক বিধবা নারী প্রার্থীর উপর হামলা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই নারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
উপজেলার কলাতলা ইউনিয়নের মহিলা সংরক্ষিত  ৫ নং ওয়ার্ডের ইউপি নির্বাচনে অংশ নেওয়া নারী প্রার্থী তাজিনুর বেগম জানান, বাড়ি থেকে বেরনোর জন্য তার নিজের জায়গায় একটি রাস্তাটি  তৈরি করেছেন।  এ পথ দিয়ে পাড়ার লোকজন এবং তিনি যাতায়েত করেন। ওই রাস্তায় প্রতিবেশি মো. আতিয়র রহমান ৩ জুলাই শনিবার পানি সরানোর জন্য গর্ত খনন করেন। এতে রাস্তাটি ক্ষতিগ্রস্ত হওয়ায় তাজিনুর বেগম বাধা প্রদান করলে আতিয়ার রহমান দা-লাঠি নিয়ে ওই নারী প্রার্থীর উপর তেড়ে আসেন। এ সময় বাক বিতন্ডায় তাজিনুর বেগমকে মারপিট করা হয়। এ ঘটনায় ওই নারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
এ বিষয়ে প্রতিবেশি আনজাম শেখ জানান, আতিয়ার রহমান লোকটি সুবিধাজনক নন। তাজিনুর বেগমের গায়ে হাত তুলে কাজটি মোটেই ঠিক করেননি। সামান্য বিষয় নিয়ে তাকে অশ্লীল ভাষায় গালাগাল করা হয়েছে বলেও অভিমত প্রকাশ করেন তিনি।
এ ব্যাপারে কলাতলা ইউনিয়নের বাসিন্দা উপজেলা জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা স.ম. গোলাম সরোয়ার জানান, সামন্য বিষয় নিয়ে তাজিনুর বেগমের সাথে প্রতিবেশি আতিয়ার রহমানের মধ্যে যে বিবাদ তৈরি হয়েছে সেটি নিজেরা বসে সমাধানের চেষ্টা করা হচ্ছে।
মো. আতিয়ার রহমানের ছেলে সোহাগ শেখের সাথে ফোনে কথা হলে তিনি জানান, তার আব্বা নানা অসুস্থাতার কারণে মাথা ঠিক নেই। বিষয়টি নিজেরা বসে সমাধানের চেষ্টা করা হচ্ছে।
চিতলমারী থানার ওসি এ এইস এম কামরুজ্জামান জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

     এ জাতীয় আরো খবর..

আমাদের পত্রিকায় আপনাকে স্বাগতম

সংবাদ খুজছেন… নিচের বক্সে শিরোনাম লিখুন