চিতলমারীতে বিদ্যুতের তারে নির্মাণ শ্রমিক দগ্ধ

মো: একরামুল হক মুন্সী:

বাগেরহাটের চিতলমারী সদর বাজারে অপরিকল্পিত ভবনের ছাদ ঢালাইয়ের সময় বিদ্যুতের তার স্পর্শে রহিম শেখ (৩০) নামের এক নির্মান শ্রমিকের শরীরের ৮০ শতাংশ পুড়ে গেছে। শুক্রবার সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটলে ওই শ্রমিককে লোজকন দ্রæত চিতলমারী হাসপাতালে ভর্তি করে। প্রাথমিক চিকিৎসার পর চিকিৎসকরা তাকে খুলনা মেডিকেলে বার্ণ ইউনিটে প্রেরণ করেন।
স্থানীয়রা জানায়, বাজারের আনোয়ার গাজীর নির্মাণাধীন ভবনের দোতলা ছাদ সেন্টারিয়ের সময় বিদ্যুতের তারের একদম নিকট পর্যন্ত নেয়া হয়। এদিন ওই ছাদ ঢালাই দেয়ার সময় নির্মাণ শ্রমিক রহিম শেখ (৩০) ওই তার স্পর্শে মুহূর্তের মধ্যে শরীরের ৮০ শতাংশ পুড়ে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। দগ্ধ রহিম উপজেলার আড়–য়াবর্ণী গ্রামের শহীদ শেখের ছেলে।
চিতলমারী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে কর্মরত ডাক্তার জিয়াউল আদনান রুমেল বলেন, তাকে আশংকাজনক অবস্থায় এখানে নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসা দেয়ার পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেলে বার্ণ ইউনিটে স্থানান্তর করা হয়েছে।
এ বিষয়ে চিতলমারী পল্লী বিদ্যুতের ডিজিএম আব্দুর রহমান জানান, ভবনটি অপরিকল্পিত ভাবে নির্মিত হচ্ছে। ছাদ ঢালাইয়ের সময় আমাদের জানালে এই দুঃখজনক ঘটনাটি নাও ঘটতে পারতো।
ভবন মালিক গাজী আনোয়ার হোসেন স্ত্রী বলেন, ঘটনাটি দুঃখজনক। আমরা তার সকল চিকিৎসার ব্যপারে সহযোগিতা করছি এবং সার্বক্ষনিক সঙ্গে আছি।

     এ জাতীয় আরো খবর..

আমাদের পত্রিকায় আপনাকে স্বাগতম

লাইভ ভিডিটর

176
Live visitors

সংবাদ খুজছেন… নিচের বক্সে শিরোনাম লিখুন