প্রধান মন্ত্রীর নামে ‘রাজা বাবুকে’ উৎস্বর্গ

মো: একরামুল হক মুন্সী:

পবিত্র ঈদুল আযাহা উপলক্ষে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের নামে উৎস্বর্গকৃত রাজা বাবুকে কোরবানি দেওয়া হবে। ২০ মণ ওজনের ‘রাজা বাবু’ নামের ষাঁড়টিকে কোরবানি দেবেন বাগেরহাটের  চিতলমারী সদর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব শেখ নিজাম উদ্দীন। এ ষাঁড়টিকে এক পলক দেখার জন্য অনেকেই ভিড় জমাচ্ছেন। বিশাল আকৃতির ‘রাজা বাবুকে’ নিয়ে এলাকায় ব্যাপক আলোড়নের সৃষ্টি হয়েছে।

চিতলমারী সদর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব শেখ নিজাম উদ্দীন জানান, নিজের গোয়ালে গত ৪ বছর ধরে ‘ রাজা বাবু’ নামের ষাঁড়টি পালন করছেন তিনি। এর দেখভাল করার জন্য আলাদা লোক রেখেছেন। ‘রাজা বাবু’ উপযুক্ত হলে তাকে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের নামে কোরবানি দেবেন এমনই উদ্দেশ্য।

ষাঁড়টিকে তিনি আসন্ন পবিত্র ঈদুল আযাহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দীন ও বাগেরহাট-২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়সহ শেখ পরিবারের নামে কোরবানি দেবেন। পবিত্র ঈদুল আযহা ঘনিয়ে আসায় প্রতিদিনই সদর ইউনিয়নের বারাশিয়া গ্রামে চেয়ারম্যানের বাড়িতে অনেকেই দেখতে আসছেন ২০ মণ ওজনের  ‘রাজা বাবু’ কে।

গত শনিবার সকাল ১০ টায় বারাশিয়া গ্রামে এ বৃহৎ আকৃতির ষাঁড়টিকে দেখতে যান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মামুন হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, যুগ্ম-সাধারণ সম্পাদক অবনী মোহন বসু, প্রচার সম্পাদক শোয়েল মোল্লা, দপ্তর সম্পাদক বিধান ব্রহ্ম, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রবীন হীরা, সাবেক জিএস রাকিুবুল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা।

     এ জাতীয় আরো খবর..

আমাদের পত্রিকায় আপনাকে স্বাগতম

লাইভ ভিডিটর

192
Live visitors

সংবাদ খুজছেন… নিচের বক্সে শিরোনাম লিখুন